Grameenphone সিম দিয়ে ফ্রী আনলিমিটেড ইন্টারনেট চালান এখন মোবাইলে এবং আনলিমিটেড ফ্রী বড় ফাইল ডাউনলোড করুন GP MMS settings দিয়ে ।



মোবাইল দিয়ে ফ্রী ইন্টারনেট চালাতে হলে আপনাকে প্রথমে opera mini /UC Mobile application টি নিচে
লিংক থেকে ডাউলোড করুন তারপর Access Point Setting হিসাবে ব্যবহার করুন GP MMS settings.
আর P10 package Active করুন যার মেয়াদ থাকবে ৭ দিন যা দিয়ে ৭ দিন ফ্রী ইন্টারনেট চালাতে পারবেন  টাকা কাটবে ১১.৫০ টাকার মত ৭দিনের মেয়াদ শেষ
হয়ে গেলে আবার  package Active করুন। আর চালাতে থাকুন আনলিমিটেড ইন্টারনেট সব সময়। আপনার মোবাইল এর জন্য নিচের লিংক থেকে application: Opera mini/UC browser /UC Mobile/Nimbuzz ডাউলোড করুন আর ফ্রী ব্যবহার করতে থাকুন ।




 Download Link

UC Mobile S60v3=Download Now

UC Mobile S60v5= Download Now

[100% working] Opera Mini Free S60v3/V5 =  Download  Now

[বি: দ্র:  Symbian মোবাইল এ যদি opera Install না হয় তাহলে আপনার মোবাইল হ্যাক করতে হবে
আর কিভাবে Symbian হ্যাক করবেন তা দেখতে চাইলে এখানে অথবা এখানে কিক করুর ]

 For Java phone

Java Phone_GP MMS .prov =Download
Opera mini 7.1 update.jar = Download
UC Browser =  Download
Nimbuzz Free Internet = Download

UC FOR ANDROID FREE
প্রথমে আপনার ফোনকে নিচের নিয়মে কন্ফিগার করে নিন । Setting>>mobile networks>access point names>grameen>new apn Name: UC by BORTABD Apn: gpmms Apn type: defult,supl,wap Proxy: 010.128.001.002 Port:8080 Server:not set MMS PROXY: 010.128.001.002 MMS PORT:8080 ব্যাস কাজ শেষ । এবার নিচের লিন্ক থেকে UC Browser 9.0.apk টা ডাউনলোড করুন । www.ucweb.com ডাউনলোড হয়ে গেলে ওটা ফোনে ইনস্টল দেন । তারপর ওটা ওপেন করেন । এবার নিচের ঠিকানায় যান । একদম যে ভাবে এখানে দেয়া আছে ঠিক ওই ভাবেই দিবেন ওকে । https://zacebook.com এবার দেখুন একটা বক্স এসেছে ওখানে আপনার পছন্দ মতো একটা সাইটের লিন্ক বসান । যেমন ধরুন । Heashmedia.blogspot.com এবার পাশের চিহ্নতে ক্লিক করুন । একটু অপেক্ষা করুন দেখুন আপনার ওই নিদিষ্ট সাইটে ঢ়ুকে গেছে । এভাবে ডাউনলোডও দিতে পারবেন।






Comments

  1. opera mini dea free net use korte parsi kintu uc mobile dea bangla dakha jai na

    ReplyDelete

Post a Comment