কারা আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহন করেনি তা জামেলা ছাড়াই খুজে বের করুন ১ ক্লিকে এবং ফেসবুক আইডি ব্লক হওয়া থেকে বাচুন

আসসালামু আলাইকুম, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজ আপনাদের জন্য থাকছে ফেসবুক টিপস । ফেসবুক আইডি  ব্লক হওয়ার কারন অন্যতম প্রধান কারন অধিক পরিমানে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানো । কিছুদিন পরপর ফেসবুক আইডি  ব্লক হয়ে যাচ্ছে। আইডি ওপেন করতে গেলে ফটো ভেরিফিকেন সহ আরো কত জামেলা । এই সব থেকে মুক্তি পেতে আমার এই সহজ টিপসটি কাজে লাগান ।
ফেসবুক আইডি  ব্লক হওয়ার প্রধান  কারন:- আপনি অধিক পরিমান ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাচ্ছেন অর্থাৎ যাদের ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাইছেন তারা আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহন করেনি,  এই  রিকোয়েস্টের পরিমান যখন ৫০ এর অধিক হয়ে যায় তখননি ফেসবুক আপনাকে ভেরিফিকেশন করতে বলবে । ফটো ভেরিফিকেশন, মোবাইল নাম্বার ভেরিফিকেশন, নিরাপত্তা প্রশ্নের ভেরিফিকেশন ,কত ঝামেলা তাই না ?
সমাধান:- আপনি দুইটি উপায় পাবেন । একটি হল অ্যাপ ব্যবহার করে । যা আগে একবার প্রকাশিত হয়েছিল । অথবা আমার এই কারা আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহন করেনি তা খুজে বের করুন জামেলা ছাড়াই ১ ক্লিকে– পূর্বের অ্যাপ ব্যবহারের নিয়ম অনেক যামেলার ছিল । যারা আগে করে ছিলেন তাদের ত অবশ্যই মনে আছে । প্রথমে অ্যাপ । পরে আবার কি কোড দিতে হয় । আরো নানান যামেলা ।
তাহলে চলুন শুরু করি – ১ ক্লিকে খুজে বের করুন কারা আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহন করেনি । এবং ফেসবুক আইডি  ব্লক হওয়া থেকে বাচান ।
আপনাকে শুধু এই লিংকটা মনে রাখলেই হবে-

https://m.facebook.com/friends/requests/outgoing


এইটার ঠিকানা m. ই হবে www. হবে না । লিংকটিতে প্রবেশ করুন । নিচের ছবির মতন সব পাবেন । বন্ধুর নাম । তার নিচে অনুরোধ বাতিল / Cancel Request বাটন ।Cancel Request
অনুরোধ বাতিল / Cancel Request বাটনে ক্লিক করলেই পাঠানো Request Cancel হয়ে যাবে ।
এই পোস্টটি আপনার অনেক কাজে লাগবে ফেসবুক আইডি  ব্লক হওয়া থেকে । ভাল লাগলে ভাল কমেন্ট করুন । সবাই ভাল থাকবেন । আসসালামু আলাইকুম ।

লেখকঃ নাঈম প্রধান

Comments

  1. This comment has been removed by the author.

    ReplyDelete
  2. এ রকম একটা পোস্ট আমি অনেক দিন ধরে খোজঁ করছিলাম । আপনাকে অনেক ধন্যবাদ
    সময় থাকলে আমার ব্লগ থেকে ঘুরে আসতে পারেন । click here

    ReplyDelete

Post a Comment